যৌন মিলনকে মধুর করতে চান

1405725288_the_31234_0.jpgআপনার পার্টনারের সঙ্গে যৌন মিলনকে মধুর করতে হলে আপনাকে চার নিয়ম মেনে চলতে হবে। আপনি
যদি এই চারটে নিয়মকে পুঙ্খানুপুঙ্খ ভাবে মেনে পার্টনারের সঙ্গে শারীরিক ভাবে মিলিত হন তাহলে আপনি প্রকৃত অর্থে সহবাসের সুখ লাভ করবেন।

‘দ্য ফোর সিক্রেটস অফ আমাজিং সেক্স’ এই গ্রন্থে লেখক জর্জিয়া ফস্টার এবং বেভারলি এনি ফস্টার চারটে নিয়মের কথা বলেছেন। তাদের মতে যৌন মিলনের আগে শরীরের তুলনায় মানসিক ভাবে প্রস্তুতি নেওয়াটা জরুরি। মানসিক ভাবে আপনি যদি যৌন মিলনের জন্য তৈরি থাকেন তাহলেই আপনি এর চরম সুখ লাভ করতে পারবেন। যৌন মিলনের জন্য চারটে গোপণ তথ্যের প্রথমটা হল :

সিডাকশান:
বেশীরভাগ মানুষই মনে করে যৌন মিলনের আগে নিজেদের যৌন উত্তেজনা বাড়াতে হবে। না সেটা একেবারেই ভুল ধারনা। আগে মনে প্রাণে যৌন চেতনা জাগান। যৌন মিলনের আগে মানসিক ভাবে প্রস্তুতি নিন। আপনি কখনই ভাববেন না আপনার পার্টনারের যৌন উত্তেজনা নিমেষেই বেড়ে যাবে। মানসিক ভাবে অনুভব করার পরেই এটা বাড়ানো সম্ভব।

সেনসেশান:
যৌন মিলনের ক্ষেত্রে সিক্স সেনস একটা গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়। সেক্ষেত্রে আপনি এবং আপনার পার্টনার উভয়েরই ষষ্ঠ ইন্দ্রিয়কে জাগ্রত করতে হবে। কারণ যৌন মিলনের সময়ে প্রচুর এনার্জীর প্রয়োজন হয়। এনার্জী লাভের জন্য ষষ্ট ইন্দ্রিয়কে জাগানো জরুরি।

সারেন্ডার:
তৃতীয় চাবিকাঠিটা হল নিরাপত্তা । যৌন মিলনের সময় আপনি যদি নিশ্চিন্তে আপনার পার্টনারের কাছে নিজেকে সপে দিতে পারেন তাহলেই আপনার যৌন মিলন সফল হবে। এর জন্য পার্টনারের কাছে আপনি যে নিরাপদে রয়েছেন সেই মানসিক ভাবনাটা থাকা জরুরি।

রিফ্লেকশান:
আপনি যদি প্রথম তিনটে নিয়ম ঠিক ভাবে পালন করতে পারেন তাহলে আপনি আপনার অভিজ্ঞতাতেই এর প্রতিবিম্বটা খুঁজে পাবেন। পুণরায় যৌন মিলনের আগ্রহ আপনার মনে জাগবে।

Related Posts