প্রেমিকার বিষয়ে যে সাতটি কথা

প্রেমিকার বিষয়ে যে সাতটি কথা  নিজের প্রেমের সম্পর্কটিকে বন্ধুদের মাঝে উপস্থাপনের বিষয়টি নারী-পুরুষের ক্ষেত্রে কিছুটা ভিন্ন হয়। মেয়েরা সাধারণত তার প্রেমিককে নিয়ে তার বন্ধুমহলে ব্যাপক গসিপ চালান। আর ছেলেরা কী করেন।

জেনে নিন, ছেলেরা তার প্রেমিকাকে নিয়ে কোন সাতটি বিষয় বন্ধুমহলে উপস্থাপন করেনঃ

১. ছেলেটি যা দেখেছে
ছেলেরা দেখতে ভালোবাসেন। কাজেই আপনি কতটা সুন্দর তার বর্ণনা তুলে ধরবেন বন্ধুদের কাছে। অবশ্য তার বয়ানে আপনিই পৃথিবীর সবচেয়ে সুন্দর মানুষটি।

২. সে যা করেছে
অনেক ছেলে তার ব্যক্তিগত বিষয় গোপনে রাখেন। আবার অনেকে প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গতা প্রকাশ করতে পছন্দ করেন। অন্তত প্রেমিকাকে চুমু দেওয়ার ঘটনা না প্রকাশ করে থাকতে পারেন না ছেলেরা। তাই আপনাকে দেখে তার বন্ধুরা রহস্যময় হাসি দিলে অবাক হবেন না।

৩. যা করতে চায়
এখানে চুম্বনের বিষয়টি বেশ গুরুত্ব পায়। হয়তো মেয়েটি এ কাজে রাজি হচ্ছেন না। কিন্তু ছেলেটি চুম্বন করতে চান। সে ক্ষেত্রে তারা বন্ধুদের কাছে থেকে সুপরামর্শ নেওয়ার চেষ্টা করবে।

৪. যা বোধগম্য হয় না
অনেক সময়ই মেয়েদের রহস্যময় আচরণ বুঝে উঠতে পারেন না ছেলেরা। কেন প্রেমিকা হঠাৎ রাগ করলো, কেন চুপ হয়ে গেলো ইত্যাদি। তখন তারা বিষয়টি সম্পর্কে পরিষ্কার হতে বন্ধুদের শরণাপন্ন হন।

৫. দুশ্চিন্তার বিষয়ে এগিয়ে যাওয়া
হয়তো প্রেমিকার বিশ্ববিদ্যালয়ের কোনো কাজে ঝামেলা হয়েছে বা ব্যাংকের বুথে তার কার্ডটি আটকে গেছে, এসব কাজে বেশ দুশ্চিন্তায় পড়ে যান প্রেমিকরা। তখন তিনি সমস্যা সমাধানে এগিয়ে আসেন এবং বন্ধুদের সঙ্গে আলোচনা করেন কে কাজটি খুব দ্রুত করে দিতে পারবে।

৬. যেভাবে প্রেম হলো
ছেলেরা এ বিষয়টি বন্ধুদের সঙ্গে শেয়ার করেন। প্রেমিকার সঙ্গে কবে কোথায় প্রথম দেখা হলো, কীভাবে পরিচয় হলো, প্রথমে কী বলা হয়েছিল, প্রেমিকা কী বললো এবং শেষ পর্যন্ত ভালোবাসার সম্পর্কে গোটা বিষয়টি গড়ালো ইত্যাদি ছেলেরা বন্ধুদের কাছে বিস্তারিত বলবেন।

৭. সে যা ভালোবাসে
নতুন প্রেমের ক্ষেত্রে প্রেমিকার সবকিছু সব সময় মনের মধ্যে উঁকিঝুঁকি দেয়। তখন ছেলেরা মনের কথা বলতে পছন্দ করেন। বক্তব্যের বিষয়ের কোনো নির্দিষ্ট তালিকা নেই। যে ধরনের কথা মনে আসবে তাই উজাড় করে শেয়ার করার চেষ্টা করবে বন্ধুদের সঙ্গে। প্রতিদিনের আড্ডায় একবার না একবার তিনি অবশ্যই আপনার নাম বন্ধুদের সামনে তুলবেন।

Related Posts