ওড়নায় রঙের ছোঁয়া

ওড়নায় রঙের ছোঁয়ারঙের জোয়ার শুধু কাপড়ের লাগেনি ওড়নাতেও তার ছাপ লক্ষ্য করা যায়। ফ্যাশান প্রিয় তরুণীরা তাই তাদের সাঁজে রঙিন ওড়নার ব্যাবহার করছে। কেননা যেকোনো ধরনের সাজকে রঙিন ওড়না দিচ্ছে এক অনন্য মাত্রা। একই ওড়নায় রয়েছে নানা ধরনের রঙের ব্যাবহার। এখন অনেকেই কামিজের সাথে মিলিয়ে ওড়না না পরে ওড়নার সাথে মিলিয়ে কামিজ পরতে শুরু করেছে। সুতি, খাদি, সিল্ক, টাইডাই ও বাটিকের ওড়নাগুলো ফ্যাশানে দিয়েছে এক নতুন মাত্রা।

বিভিন্ন রঙের ও শেডের ওড়নাগুলো আপনি যেকোনো কামিজের সাথেই পরতে পারেন। তাই এসব শেডের ওড়না গুলো বেশি চলছে বলে জানান বিভিন্ন ফ্যাশন হাউজগুলো। লাল, হলুদ, কমলা, নীল, সবুজ, গোলাপি, আসমানি বিভিন্ন রঙের সমাহার দেখা যায় এসব ওড়নায়।

আপনি ইচ্ছে করলে এসব ওড়না বাসায় তৈরি করতে পারেন । তার জন্য কয়েকটি রঙিন কাপড়কে সুন্দর একখানা লেইজ দিয়ে জোড়া লাগাতে হবে অথবা রঙ তুলি দিয়েও আঁকতে পারেন আপনার মনের মত নকশা।

কয়েকটি রঙ দিয়েই যে আপনাকে করতে হবে এমন নয় আপনি ইচ্ছে করলে একটি রঙ হাল্কা ও গাড় করেও আপনার ওড়নাকে রাঙাতে পারেন। এসব রঙিন ওড়নার সাথে পোশাক মেলানোর জন্য অত ভাবনার প্রয়োজন নাই। যেকোনো একটি রঙের সাথে মিলিয়ে আপনি আপনার পোশাক তৈরি করতে পারেন। শুধু কামিজের সাথেই নয় এসব ওড়না আপনি ব্যাবহার করতে পারেন টপস, কুর্তা অথবা ফতুয়ার সাথেও। তবে একটি বিষয় মাথায় রাখতে হবে আপনার ওড়না যখন গাড় পড়বেন তার সাথে আপনার পোশাক কোমল হলেই বেশি মানানসই হবে।

Related Posts