অনলাইন আয় PTC Side

অনলাইন আয় PTC Side আমি কোন দিন কোন সাইড এ পোস্ট করি নাই এটাই আমার ১ম পোস্ট . কি ভাবে শুরু করব বুঝতে পারছিনা । যদি কোন ভুল হয়ে যাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।

একটি কথা মনে রাখবেন একটি Laptop বা একটি Pc থেকে একটি Account খুলতে পারবেন । এই কাজ Broadband বা Banglalion Modem দিয়ে করতে পারবেন না । Gp বা Others Modem দিয়ে কাজ করতে পারবেন । কাজ শেষ এ Internet History পরিষ্কার করে ফেলুন ।

শুরুতে বলা ভালো এই কাজ গুলা কেহ করতে চায়না কারণ Prement যদি না পাই । আর Prement যদি না দেয় তাহলে আপনি তাকে ধরতে পারবেন না যে আমি এত দিন কাজ করলাম আর আমাকে টাকা দিলি না কি থিক বললাম কিনা ।

এই কাজ হোক মানে অনলাইন এ কাজ করতে হলেই আপনার Payza বা Paypal Account থাকতে হবে । তাছারা আপনি টাকা উত্তোলন করতে পারবেন না ।

এখানে একটা কথা বলা ভাল যে বাংলাদেশ এ Payza Account ভালভাবে কাজ করে আর Paypal ও কাজ করে কিন্তু আমার Paypal সম্পর্কে ততটা জ্ঞান নাই । আপনি Payza তে টাকা পাঠানোর পর বাংলাদেশ এর যেকোনো বাংক থাকে টাকা উত্তোলন করতে পারবেন ।

আসুন এই বার কাজ এর ব্যাপারে কিছু বলি ।

এই সাইডটি 2015 সালে Open হয়েছে আর এই সাইড  এখন প্রযন্ত দিচ্ছে আশা করা যাই সামনেও Prement দিবে । আপনি যখন Account Open করবেন তখন আপনি 1lvl এ থাকবেন । এই lvl পাবেন আপনি 1 Month প্রযন্ত । তারপর আপনি Standard Pake lvl এ চলে যাবেন । আর Standard Pake lvl এ এরা Payout দেইনা । তাই Prement পাইতে হলে আপনাকে যেকোনো একটা lvl Ubdate দিতে হবে আর বাকি টা আপনি কাজ করতে করতে শব বুঝতে পারবেন ।

এদের 1 টা  Rented Referrals  পাবেন আপনি €0.72 তে ।

এই সাইড এর Rented একটি কারনেই ভাল Rented Infinite ।

Payout Minimum  5.00

Related Posts